মেষ রাশি: নিজের ভবিষ্যতের পরিকল্পনাগুলি আজ কারোর সাথে ভাগ করবেন না। পাশাপাশি, আপনার ঝগড়ুটে স্বভাবকে আজ নিয়ন্ত্রণে রাখুন। নাহলে সমস্যা বাড়তে পারে। কোথাও বিনিয়োগ করার আগে আজ অবশ্যই সতর্ক হন। আপনি আজ নিজের জন্য বেশকিছুটা সময় পাবেন। পাশাপাশি, অবসর সময়টিকে নিজের পছন্দমতো ব্যবহার করতে পারবেন।

বৃষ রাশি: আজ আপনি আপনার ভাই-বোনদের সহায়তায় আর্থিক সুবিধা অর্জন করতে পারবেন। কোনো বন্ধু আজ আপনার মন ভালো করে দেবেন। তবে, আপনার উদার মানসিকতার সুযোগ বন্ধুদের নিতে দেবেন না। লেখালেখির প্রতি যত্নশীল হওয়া দরকার। মন ভালো রাখতে আপনি কোনো ভালো গান শুনতে পারেন। প্রেমের জন্য দিনটি ভালো। বিবাহিত জীবনে কিছুটা সময় দিন।

মিথুন রাশি: কোনো ধর্মীয় কাজে আজ আপনি মনোনিবেশ করবেন। আপনি আজ এমন একটি গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে পারেন, যেটি আপনাকে রীতিমতো বিভ্রান্ত করে দিতে পারে। অযথা অর্থব্যয় থেকে আজ বিরত থাকুন। আপনার উদ্বেগহীন মনোভাব বাড়িতে উত্তেজনা সৃষ্টি পারে। তাই, নিজেকে সংযত করুন। আপনার কাছে আজ কিছুটা অবসর সময় থাকলেও কোনো কারণবশত আপনি সেটিকে ভালোভাবে কাজে লাগাতে পারবেন না।

কর্কট রাশি: বাড়িতে চলা কোনো বিরোধ এবং কর্মক্ষেত্রে অত্যধিক চাপের কারণে আজ আপনার মেজাজ খারাপ হয়ে যেতে পারে। আজ আপনি আপনার শারীরিক সুস্থতা বজায় রাখার জন্য খেলাধূলায় আপনার সময় ব্যয় করতে পারেন। আপনি আজ কোথাও কেনাকাটা করতে গিয়ে নিজের জন্য একটি সুন্দর পোশাক নির্বাচন করবেন। জমিজমায় বিনিয়োগ করা লাভজনক হবে। বিবাহিত জীবন সুখের হবে।

সিংহ রাশি: অপ্রয়োজনীয় বিতর্ক থেকে আজ নিজেকে দূরে সরিয়ে রাখুন। কোনো কাজে আপনার তুমুল প্রচেষ্টার জেরে আপনি সাফল্য অর্জন করতে পারবেন। যা আপনার পরিবারের সদস্যদেরকেও গর্বিত করবে। কর্মক্ষেত্রে দিনটি ভালোই কাটবে। পাশাপাশি, কোনো কাজে সহকর্মীদের কাছ থেকে সাহায্য পাবেন। আপনার কাছে আজ কিছুটা অবসর সময় থাকলেও কিছু কারণবশত আপনি সেটিকে ভালোভাবে কাজে লাগাতে পারবেন না।

কন্যা রাশি: কোনো অপ্রত্যাশিত লাভের মাধ্যমে আর্থিক অবস্থার উন্নতি হতে পারে। আপনার মন আজ প্রথম থেকেই ভালো থাকবে। রান্নাঘরের জন্য প্রয়োজনীয় কিছু জিনিসপত্র কিনতে গিয়ে সন্ধ্যে নাগাদ আপনি ব্যস্ত থাকতে পারেন। কোনো ভ্রমণের সম্ভাবনা আজ রয়েছে। কর্মক্ষেত্রে দুর্দান্ত সময় কাটবে। কোনো সিদ্ধান্ত নিতে গিয়ে আজ আবেগপ্রবণ হয়ে পড়বেন না। জীবনসঙ্গীর সাথে ভালো সময় কাটবে।

তুলা রাশি: আপনি আজ আর্থিক সঙ্কটের মুখোমুখি হলেও খুব সুন্দরভাবে বিষয়টিকে সামলে নেবেন। মন থেকে আজ সমস্ত নেতিবাচক চিন্তাকে দূরে সরিয়ে রাখুন। পাশাপাশি, মনকে শান্ত রাখার চেষ্টা করুন। আপনার আকর্ষণীয় ব্যক্তিত্ব আপনাকে কিছু নতুন বন্ধু তৈরি করতে সাহায্য করবে। প্রেমের জন্য আজকের দিনটি দুর্দান্ত। আপনার প্রতিযোগী মনোভাবের জন্য আপনি কোনো প্রতিযোগিতায় জয়লাভ করতে সক্ষম হবেন।

বৃশ্চিক রাশি: দীর্ঘসময়ে ধরে স্থগিত কোনো পরিকল্পনা আজ চূড়ান্ত আকার নেবে। কোনো আত্মীয়ের বাড়িতে বেড়াতে গিয়ে আপনি আর্থিক সঙ্কটের মুখোমুখি হতে পারেন। এই রাশির পড়ুয়ারা আজ অহেতুক অনেকটা সময় নষ্ট করে ফেলতে পারে। স্বাস্থ্য আজ সুন্দর থাকবে। কোনো অপ্রত্যাশিত বার্তা আজ পুরো পরিবারের জন্য খুশির খবর বয়ে আনবে। বিবাহিত জীবন নিঃসন্দেহে সুখের হবে।

ধনু রাশি: প্রেমিক-প্রেমিকারা আজ তাঁদের পরিবারের অনুভূতির প্রতি অত্যধিক সহানুভূতিশীল হবেন। শিশুদের সাথে আজ কিছুটা সময় কাটান। এর ফলে আপনার মন ভালো হয়ে যাবে। আজ আপনি বাড়ির কোনো খারাপ হয়ে যাওয়া বৈদ্যুতিক যন্ত্রটি সারানোর জন্য আপনার অর্থ ব্যয় করতে পারেন। সৃষ্টিশীল ব্যক্তিদের জন্য আজকের দিনটি দুর্দান্ত। আপনার কাছে আজ কিছুটা অবসর সময় থাকবে। যদিও, সেই সময়টি আপনি একাকী কাটাতে পছন্দ করবেন।

মকর রাশি: আপনি কর্মক্ষেত্রে আজ একটি দুর্দান্ত খবর পেতে পারেন। যা আপনার মন ভালো করে দেবে। আজ আপনার মন ভাল জিনিসের প্রতি আকৃষ্ট হবে। এই রাশির জাতকেরা আজকে নিজের ভাই বা বোনের সাথে টিভিতে কোনো সিনেমা অথবা প্রতিযোগিতা দেখতে পারেন। আপনার বিবাহিত জীবন আজ সত্যিই সুন্দর হবে। পাশাপাশি, অর্ধাঙ্গিনীর জন্য আপনি কোনো সারপ্রাইজের পরিকল্পনাও করতে পারেন।

কুম্ভ রাশি: আপনার পরিবারের প্রতি আজ সঠিক সময় দিন। আপনি কোনো অসুস্থতা থেকে আজ সেরে উঠতে পারেন। এমনকি, কোনো খেলাধূলাতেও অংশ নিতে পারেন। কর্মক্ষেত্রে দিনটি দুর্দান্ত কাটবে। পাশাপাশি আপনার দক্ষতা প্রদর্শনের সুযোগ আজ আপনার সাথেই থাকবে। যাঁরা শেয়ার বাজারে তাদের অর্থ বিনিয়োগ করেন তারা আজ ক্ষতির সম্মুখীন হতে পারেন। কোথাও অর্থ বিনিয়োগের আগে অবশ্যই সচেতন হন। কোনো কেনাকাটা এবং অন্যান্য কাজকর্ম আপনাকে দিনের বেশিভাগ সময়টাতেই আজ ব্যস্ত রাখবে।

মীন রাশি: কোনো অপ্রয়োজনীয় কাজে আজ সময় নষ্ট করবেন না। প্রত্যেকদিন প্রেমে পড়ার প্রবণতাকে পাল্টে ফেলুন। জীবনে চলতে থাকা অশান্তির মাঝেই আজ আপনি নিজের জন্য পর্যাপ্ত সময় পাবেন। পাশাপাশি,সেই সময়টিকে কাজে লাগিয়ে আজ আপনি আপনার পছন্দের কোনো কাজ করতে সক্ষম হবেন। আর্থিক দিক থেকে আজকের দিনটি নিঃসন্দেহে ভালো। অর্ধাঙ্গিনীর সাথে আজ ভালো সময় কাটবে।